1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুটকেসের ভিতরে লুকিয়ে প্রেমিকাকে নিয়ে যাচ্ছিলেন প্রেমিক!

  • আপডেট টাইম : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৩ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : কথায় বলে প্রেম কোনও বাধা মানে না। আর শেষ বেলার শীত মানেই বাতাসে প্রেমের গন্ধ। ইতিমধ্যেই ফেব্রুয়ারি মাসও পড়ে গেছে। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। এই সময়টিতে মানুষের মন ভালবাসার গন্ধে ম ম করাই দস্তুর। এ বার কাছের মানুষটিকে আরও নিকটে পাওয়ার চেষ্টায় কত দূর যেতে পারেন এক জন, তারই নিদর্শন মিলল নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও’তে।

আর এমন ভিডিও ভাইরাল হতেই ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা নেটিজেনদের’! অনেকেই মন্তব্য করেছেন প্রেমের পাল্লায় পড়ে আর কত কী’ই না দেখেতে হবে!

ভিডিও’তে দেখা গেছে ভারতের মানিপাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র, প্রেমিকাকে ছাত্রাবাস থেকে লুকিয়ে বার করতে নিয়েছিলেন এক অদ্ভুত পন্থা। রক্ষীদের নজর এড়াতে প্রেমিকাকে স্যুটকেসে ভরে নিয়েছিলেন ওই ছাত্র। কিন্তু শেষ রক্ষা হয়নি। নিরাপত্তারক্ষীরা পরীক্ষা করেন ওই স্যুটকেস। আর সেটা খুলতেই বেরিয়ে আসেন তার বান্ধবী! সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই মুহূর্তের ছবিই। যা দেখে কার্যত ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। অনেকেই নানান মন্তব্য করেছেন ভিডিওতে। কেউ কেউ লিখেছেন, এটি একেবারেই নিছক মজা। আবার অনেকে এটিকে অপসংস্কৃতি বলেও উল্লেখ করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..